৩ টা Iphone কিনলাম 😊 #repair #tech #shorts #iphone #smartphone #technology
ADVERTISEMENT
Comments 54
manyadaylight5:
ভাই আপনার দোকান কোথায় ❤❤❤❤
More Like This
1:00
Are Consoles Now More Expensive Than PC?
Tech
17.6k
0
0:10
iPhone 18 Pro Max Dark Cherry 📱🫶🏼 #usa #noads #tiktok
Tech
557
0
14:28
POCO F9 Ultra Review: CRAZY SPECS BUT… (+ GIVEAWAY!)
Tech
1.1k
0
0:53
Introducing the "VitaWear SmartBand," a next-generation wearablegadget#shortsfeed#trending
Tech
36.0k
0
0:57
Introducing the "VitaWear SmartBand," a next-generation wearablegadget #shorts #gadgets
Tech
20.9k
0
1:44
John Ternus - The NEW Apple CEO is here!
Tech
14.2k
0
8:45
India 3nm Processor😍, Mivi Phone India Launch?, Oppo Find X10 India, iPhone 18 Pro, Vivo X500
Tech
13.1k
0
0:56
Chote ne yeh kya kiya?
Tech
10.8k
0
You've reached the end
ভাই আপনার দোকান কোথায় ❤❤❤❤
ভাইয়া ভালোটা সেল করবেন 😊
কিন বো ভায়া❤❤❤❤❤😢😢😢
চুরির মাল😂😂
vai amar iPhone 5s charging ic lgby khotao nosto motherbord painai apni ekta Mobile amay dity parben onek upokar hoito 🙏
❤❤
Dada Ami ETA kintu chai
Bhai hapnar Dokan Kotha
Vii 5s ta sell diben
Vai jeta on hocce seta ami kinte cai...amar kache sell diben??
ভাই আপনার দোকান কোথায়😮😮
আমি নিবো
Vai kinbo sel korben?
ভাই আমি আপনার প্রাই ভিডিও দেখি ভালো লাগে।আমার ফেনে একটা সমস্যা আছে জেটা হলো আমার ফোনের নেটওয়ার্ক সমস্যা। জেমন নেটওয়ার্ক আসে কিন্তু ওনেক ওনেক কম। নেটওয়ার্ক পাইনা বললেই চলে। আমার এক বন্ধু আছে টেকনিশিয়ান। সে বলে এটার কাজ করতে গেলে বোড ডেড হবে। আবার আমি বাইরে দেখাইছি সে ৪০০ টাকা চাইসে।আবার আমি আমার বন্ধু সাথে বসে বসে প্রায় ৫০%কাজ জানি। এখন কি করবো। একটা ওপায় বলবেন। আশা করি।আমার মডেল (samsung galaxy a71) একটা ওপাই বা একটা ভিডিও দিবেন। আশা করি।
❤❤❤❤❤❤❤
Vai ami nibo jaita vlo aca amk sell kora den 😅
ভাই আমার একটা মাদাবোড প্রয়জন সেল করবেন?
Bhaiya amake die dao ami tumar sob vidro dheki.
কতো বিক্রি করবেন ভালো টা
Bai iphone 6s ar display dam koto