গ্র্যান্ড ফাইনাল এসে গেছে! 🏆🔥 কে হবে FFWS BD 2026 Fall Champion? আর কোন ২টি টিম জায়গা করে নেবে FFWS Global Finals 2026-এ? 👀 🏆 Grand Finalists: TITAN ESPORTS CLUB X2 GLOBAL PIRATE ESPORTS DARK VORTEX KHxRRR ESPORTS TEAM ELECTRO TEAM INFINITY AV E-SPORTS FIND OF GOLD ZERO TOLARENCE TEAM RAGE BANGLADESH TOP1 শেষ লড়াই। একটাই লক্ষ্য—চ্যাম্পিয়ন হওয়া! ⚔️ 📅 ৫ সেপ্টেম্বর ২০২৬ 🕞 বিকাল ৩:৩০ টায় 📺 লাইভ দেখুন Free Fire Esports Bangladesh-এর Facebook এবং YouTube চ্যানেলে। #FreeFire #FFWSBD2026Fall #FFWSBD #FreeFireEsports
ADVERTISEMENT
আল্লাহ যা করে ভালোর জন্য করে আল্লাহ আমাদের হতাশ করেনি TEC কোন সময় খারাপ পারফরমেন্স করিনি অফিসিয়াল টুর্নামেন্টে এই টিমটা কে যে যাই বলুক এটা বাংলাদেশের গর্ব সর্বকালের সেরা টিম TEC x RHK দিন শেষে আমরাই ভালো পারফরমেন্স করছি ৫০০ জন RHK x TEC এর ভক্ত দেখতে চাই
প্রিয় টিমের চ্যাম্পিয়ন না হওয়া দেখে কথাগুলো বলতে অনেক ইচ্ছা হচ্ছিলো ১. ফ্লিকারকে যেহেতু ব্যাকআপে রেখেছে তাহলে ব্লেডের উচিত ছিল সবাইকে দ্রুত রাস করতে বলা I mean No hold direct Rush ২. আর তা না হলে ব্লেডের উচিত ছিল ফ্লিকার কে একসঙ্গে থাকতে বলা । আহারে বুকটা ফেটে যাচ্ছে অনেক আগে থেকে RHK পছন্দের টিম ধীরে ধীরে টিম টার প্রতি একটা ভালোবাসা জন্মেছে যাইহোক 😭😭😭😭
INF champion deserve kora.Also PE onak valo khalsa. Well played INF &PE. কিন্তু TEC এর জন্য একটু বেশি খারাপ লাগছে 😅। অনেক আগে থেকে সাপোর্ট করি তো তাই 🙂 ।But MVP list a Blade and Fliker top 1 a asa. নতুন দুই টিম যাচ্ছে শুভকামনা রইল ওদের জন্য 💖
TEC প্রতিবার ইন্টারন্যাশনাল লবিতে গিয়ে ফ্লপ করাটা আমরা দেখে অভ্যস্ত হয়ে গেছি, তারা চ্যাম্পিয়ন ডিজার্ভ করতো কিন্তু সফল হয় নায়, এখন আশা করি এই নতুন দুই টিম ইন্টারন্যাশনাল লবিতে ফ্লপ করবে না, সবার উচিত এই নতুন টিম দের সাপোর্ট করা কারণ তারা বিদেশে কোনো নিজের টিম নয় বরং টিম বাংলাদেশ হয়ে খেলতে যাচ্ছে , তাদের শুভকামনা রইল
এবার FFWS দেখা হবে না 😅💔 best of luck TEC next time 🥺🫶
Infinity and PE earned it. FFWS Thailand awaits. 🇹🇭🔥 Big congratulations, well deserved! 🏆
TEC কে ছাড়া লাইভ দেখতে হবে 🥹
অনেক হয়েছে TEC দের খেলা তিনবার সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু কোনবারই কাজে দিতে পারিনি এবার নতুনদের সুযোগ দেওয়া উচিত দেখবে TEC এর থেকেও ভালো খেলবে এই দুটা টিম 😊😊😮
Bye bye tec 😂😂😂😂
Miss you old RHK 😅
Champion miss but MVP not miss . this is Blade
Flicker right a ghuro Flicker daraio na ghurte thako ei kothata ami bolte bolte amar gola vainga felsilam tokhon,kintu amar Flicker r right a ghurlo na jaygay daray roilo,ami ei dukkho kare bolbo!!! INF & PE jonno best wishes,FFWS Globale team Bangladeshder khela dekhar jonno opekkhay roilam.
tec সব সময় ভালো খেলে tec ছাড়া কোন টিম ভালো লাগেনা
Tg Maange kya Booyah Booyah Booyah 🖤🇮🇳🇮🇳
Bad luck RRR,X2 😢😢😢😢
bad luck tec 😢
এইবার RRR যাওয়ার উচিত ছিলো এইসব কামলা জাইয়া কিছুই করতে পারবো না
ভাই বাল টা ছিরব আমার। TEC ছাড়া কেও দেশের বাহিরে জায় নি। তারা ছাড়া কেও এত বুঝে না কিভাবে international এ গিয়ে খেলতে হয়। TEC সেরা 🔥🔥🔥। এবার আমাদের হতাশ করেছে তারা। অনেক কান্না পাচ্ছে। কি বলতাছি কিছুই জানি না। সব এলোমেলো লাগছে। নিজের রক্তের কোনো কিছু জেনো শেষ হয়ে গেলো। 😓
এটাইকি হওয়ার ছিলো TEC এর সাথৈ
ভালো লাগছে না কি লেখবো TEC জন্য🥹🥹